×
ব্রেকিং নিউজ :
নয়াপল্টনে শপিংব্যাগে থাকা ককটেল বিস্ফোরণে কিশোর আহত ইহসানুল করিম এওয়ার্ড ফর মিডিয়া এক্সিলেন্স পুরস্কার পেলেন সাংবাদিক আফসান চৌধুরী আফগানিস্তানে আকস্মিক বন্যায় ২শ’র বেশি লোকের প্রাণহানি : জাতিসংঘ ১০ জুন চালু হচ্ছে ম্যাংগো স্পেশাল ট্রেন : রেলপথমন্ত্রী রাশিয়ার হামলার পর ইউক্রেন সীমান্ত থেকে সরিয়ে নেওয়া হয়েছে শত শত মানুষ রাজনীতিতে পরিত্যক্ত মানুষগুলোর আওয়াজই বড় : পররাষ্ট্রমন্ত্রী ইউক্রেনীয় সৈন্যরা ডিপিআর-এ একদিনে ১৪ বার গোলাবর্ষণ করেছে গ্রাজুয়েটদের প্রযুক্তির উদ্ভাবক হওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর তিন দেশ সফর শেষে দেশে ফিরেছেন শি নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন অভিযোগকারী
  • প্রকাশিত : ২০২১-০৭-৩০
  • ৫০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইসরাইল অধিকৃত পশ্চিম তীরে বৃহস্পতিবার ইসরাইলি সৈন্যের গুলিতে এক ফিলিস্তিনি নাগরিক নিহত হয়েছেন। ফিলিস্তিনি এক শিশুর দাফন অনুষ্ঠান চলাকালে সংঘর্ষ ছড়িয়ে পড়লে তিনি নিহত হন। কর্মকর্তারা একথা জানিয়েছেন। খবর এএফপি’র।
ফিলিস্তিন স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, ‘২০ বছর বয়সী শওকত খালিদ আওয়াদ বেইতউমারে মাথায় ও পেটে গুলিবিদ্ধ হয়ে মারা যান।’
গত কয়েক সপ্তাহ ধরে ওই এলাকায় ফিলিস্তিন বিক্ষোভকারী ও ইসরাইলি বাহিনীর মধ্যে সংঘর্ষ চলছে।
ফিলিস্তিনি কর্মকর্তারা জানান, বুধবার মোহাম্মাদ আল-আলামি নামের ১২ বছর বয়সী এক শিশু ইসরাইলি সৈন্যের  গুলিতে মারা যায়। এ সময় সে হেবরনের উত্তর পশ্চিম বেইতউমারে  তার বাবার সাথে একটি গাড়িতে করে যাচ্ছিল।
ফিলিস্তিন প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের দল ফাতাহ’র পতাকা দিয়ে ঢেকে শিশুটির লাশ নিয়ে বেইতউমারে বৃহস্পতিবার শোভাযাত্রা বের করা হয় এবং পরে সেখানেই তাকে দাফন করা হয়।
এএফপি’র এক সংবাদদাতা জানান, পরে কয়েকশ’ ফিলিস্তিনি নাগরিক ইসরাইলি নাগরিকদের  লক্ষ্য করে ইট পাটকেল  নিক্ষেপ করে। এসময় বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে সৈন্যরা টিয়্যার গ্যাস ছুড়ে। এতে সেখানে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায় এবং শওকত খালিদ আওয়াদ নিহত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat