×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২১-১০-২৬
  • ৫৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাইজেরিয়ার মধ্যাঞ্চলে একটি মসজিদে মঙ্গলবার বন্দুকধারীরা হামলা চালিয়ে ১৬ জন মুসল্লিকে হত্যা করেছে । এক সরকারি কর্মকর্তা বলেন, গোলোযোগপূর্ণ এ অঞ্চলে এটি ছিল সর্বশেষ সহিংসতা। খবর এএফপি’র।
সরকারের সচিব আহমেদ ইব্রাহিম মতনে জানান, একদল বন্দুকধারী সন্ত্রাসী সোমবার মোটরসাইকেলে করে নাইজার রাজ্যের মাশেগু জেলার মাজা-কুকা গ্রামে এসে ফজরের নামাজের সময় গুলি চালায়। মাতানে এএফপিকে বলেন, “সন্ত্রাসীরা মসজিদের  ভেতরে থাকা প্রার্থনারত ১৬ জনকে গুলি করে হত্যা করে।" তিনি আরো বলেন, হামলায় অপর তিন মুসল্লি আহত হয়েছে, তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। মাতানে জানান, বন্দুকধারীরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় পাশের কাবোজি গ্রামে আরও একজনকে হত্যা করে।”
তিনি বলেন, হামলার উদ্দেশ্য তদন্ত করায় আমরা এলাকায় সামরিক ও পুলিশ সদস্যদের পাঠিয়েছি।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat