×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২১-১১-১৮
  • ৫৩৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাটোর শিক্ষা প্রতিষ্ঠানসমূহে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের যথাযথ সংরক্ষণ, সমৃদ্ধকরণ ও ব্যবহার নিশ্চিতকরণে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় উপজেলার ব্রক্ষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ। অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামী প্রজন্মকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। তবেই আগামীতে দেশের ভবিষ্যৎ শিক্ষার্থীরা দেশপ্রেমের চেতনায় শাণিত হবে। তাদের দ্বারাই দেশের উন্নয়ন ও সমৃদ্ধি আসবে।নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার সভা প্রধানের দায়িত্ব পালন করেন। অন্যানের মধ্যে সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফারুক হোসেন প্রমুখ।নলডাঙ্গা উপজেলার শতভাগ শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন কাজ সম্পন্ন হওয়ায় উপজেলা প্রশাসন এসব কর্ণারের সমৃদ্ধকরণ ও যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং মূল্যায়নের লক্ষ্যে এই মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।উপজেলার সকল প্রতিষ্ঠানের কর্ণারসমূহ মূল্যায়ন করে পাঁচটি শ্রেণীতে তিনটি করে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানকে ক্রেস্ট প্রদান করা হয়। প্রাথমিক বিদ্যালয় শ্রেণীতে প্রথম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান মোমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক শ্রেণীতে প্রথম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়, উচ্চ মাধ্যমিক শ্রেণীতে শহীদ নজমুল হক সরকারি কলেজ, কারিগরি শ্রেণীতে মাধনগর বি এম এন্ড টেকনিক্যাল কলেজ এবং মাদ্রাসা শ্রেণীতে খাজুরা ফাজিল মাদ্রাসা। পরে অতিথিবৃন্দ ব্রক্ষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat