×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-১৯
  • ৭৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ছবি: cni24.com

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংর্ঘষের ঘটনায় সতন্ত্র প্রার্থীর পক্ষ নিয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে মানববন্ধন করলেন উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি, সাবেক এমপি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা মোঃ শফিকুল ইসলাম শফি।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় কেদ্রিয় শহীদ মিনার চত্বরে তিনি এ মানববন্ধন করেন।

উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি শফিকুল ইসলাম শফি মানববন্ধনে অংশ গ্রহন করায় উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতা- কর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে ।

জানা যায়,উপজেলার ১৪ নং কয়ড়া ইউনিয়ন পরিষদ নিবার্চনে নৌকার প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিনের বিরুদ্ধে মারপিট ও হামলা অভিযোগ এনে গত বুধবার সিরাজগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করলেন একই ইউনিয়নের সতন্ত্র থেকে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ খোরশেদ আলম।
ওই দিন রাতেই থানায় খোরশেদ আলম ও তার সমর্থক বাদী হয়ে পৃথক পৃথক মামলা দায়ের করে।

সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্বা খোরশেদ আলমের নির্বাচনী প্রচারনায় বাধা, মারপিট ও হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় উল্লাপাড়া মডেল থানা মোড় কেদ্রীয় শহীদ মিনার চত্বরে সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্বা খোরশেদ আলম মুক্তিযোদ্বাদের নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন । এ মানবন্ধন কর্মসূচিতে অংশ নেন উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি, সাবেক এমপি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা মোঃ শফিকুল ইসলাম শফি। এসময় তিনি সাংবাদিকদের সামনে নৌকা প্রতিকের প্রার্থী হেলাল উদ্দিনের হামলা ও মারপিটের বিচার দাবী করে বক্তব্য দেন। মানববন্ধনে অংশ নেওয়া ও বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা- কর্মীদের মাঝে বিব্রত ও চাপা ক্ষোপ বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি বলেন তিনি নৌকা বা দলীয় প্রার্থীর বিরুদ্ধে কোনো বক্তব্য দেননি । একজন মুক্তিযোদ্ধা হিসেবে আর একজন মুক্তিযোদ্ধাকে মারপিট ও হামলার প্রতিবাদ করেছি, তবে কারো নাম উল্লেখ্য করে কোন বক্তব্য দেওয়া হয়নি ।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, বিষয়টি দুঃখজনক । তিনি আওয়ামী লীগের সাবেক এমপি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়ে সতন্ত্র প্রার্থীর পক্ষে মানববন্ধনে দাড়িয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বক্তব্য দিতে পারেন না । বিষয়টি জেলা আওয়ামী লীগের কাছে লিখিত ভাবে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat