×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-২০
  • ৫৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ । 
আজ শনিবার সকালে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে সাথে নিয়ে জাতির পিতার মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজারের পাশে দাঁড়িয়ে ফাতেহা পাঠ করে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকের গুলিতে নিহত পরিবারের সকল সদস্যদের স্মরণ ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
এসময় পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন এমপি বলেন, জাতির পিতার মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করে আমরা খুবই আনন্দিত ও গর্বিত। আমি এর আগেও এখানে অনেকবার এসেছি। আজ আমার নির্বাচনী এলাকা সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে এসে আরও বেশি ভালো লাগছে। কারণ, আমি নিজেও সিলেট মহানগর আওয়ামী লীগের একজন সদস্য। 
সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এতথ্য নিশ্চিত করে বলেন,সিলেট মহানগর আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর করোনা পরিস্থিতির কারণে ইচ্ছা থাকলেও আমরা জাতির পিতার মাজার জিয়ারতে যেতে পারি নাই। এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আমাদের কমিটির সকল নেতৃবৃন্দকে নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা জানাতে সেখানে গিয়েছি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু আমাদের আদর্শের পিতা, সংগ্রামের প্রেরণা, তিনির মাজার জেয়ারতের মাধ্যমে আমাদের সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ নতুন উদ্যোমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে চলমান উন্নয় অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিতে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন। এসময় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট গোলাম সোবহান চৌধুরী দীপন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান প্রমুখ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat