×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০২-০২
  • ৭৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে অনলাইনের মাধ্যমে প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।আজ বুধবার অনলাইন জুম অ্যাপের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ও সমমানের ৩০ জন কর্মকর্তার অংশগ্রহণে এই প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
পনেরো দিনব্যাপী এই প্রশিক্ষণ চলবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত।প্রতিদিন ৪টি করে ট্রেনিং সেশন অনুষ্ঠিত হবে। অনলাইন এবং সশরীরে ব্লেন্ডেড পদ্ধতিতে এই প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হবে।বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমানের নির্দেশনা মোতাবেক  প্রশিক্ষণ কার্যক্রমে যথাযথ অ্যাসেসমেন্টের ব্যবস্থা রাখা এবং প্রশিক্ষণলব্ধ অভিজ্ঞতা স্ব স্ব ডেস্কে পেশাগত কাজে প্রশিক্ষণার্থীরা ব্যবহার করছে কিনা সেটির বিষয়েও ভবিষ্যতে তদারকি কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের উদ্যোগে আয়োজিত ‘কর্মকর্তাদের আইসিটি দক্ষতা বৃদ্ধি ও প্রশাসনিক বিষয়ে প্রশিক্ষণ’ শীর্ষক প্রশিক্ষণ কার্যক্রমের ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আবদুস সালাম হাওলাদার।
 বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল- হোসেনের সভাপতিত্বে ওরিয়েন্টেশন প্রোগ্রামে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্য, তথ্য প্রযুক্তি দপ্তরের পরিচালক মো. মুমিনুল ইসলাম, শিক্ষক প্রশিক্ষণ দপ্তরের পরিচালক মো. হাছানুর রহমান, সিইডিপির আইসিটি বিশেষজ্ঞ জাহিদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat