×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২২-০২-১০
  • ৫২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উইলিয়াম কারভালহোর অসাধারণ গোলে কোপা দেল রে’র ফাইনালের পথে একধাপ এগিয়ে গেল রিয়াল বেতিস। বুধবার ভ্যালেকাসে অনুষ্ঠিত সেমিফাইনালের প্রথম লেগে তারা ২-১ গোলে রায়ো ভায়োকানোকে পরাজিত করেছে।  
এর আগে কখনো ফাইনালে খেলতে না পারা রায়ো অবশ্য ৫ম মিনিটেই আলভারো গার্সিয়ার গোলে প্রথমে এগিয়ে যায়। তবে ২৬ মিনিটে বোরজা ইগলেসিয়াসের ডাইভিং গোলে সমতায় ফিরে আসে বেতিস। দ্বিতীয়ার্ধে ৬৮ মিনিটে সাইডভলিতে দলটির হয়ে জয়সুচক গোল করেন কারভালহো। 
আগামী ৩ মার্চ বেনিটো ভিলামারিনে ফাইনালের টিকিট নিশ্চিত করতে চায় বেতিস। সেক্ষেত্রে ফাইনালে তাদের লড়তে হবে ভ্যালেন্সিয়া অথবা অ্যাথলেটিক বিলবাও’র বিপক্ষে। আজ রাতে সানসিরোতে অনুষ্ঠিত হবে দুই দলের সেমি-ফাইনালের প্রথম লেগ।  
এই মুহুর্তে রিয়াল বেতিস হচ্ছে কাপে টিকে থাকা লা লিগার সর্বাধিক পয়েন্টধারী ক্লাব। তারা কোয়ার্টার ফাইনালে সেভিয়াকে হারিয়ে শেষ চারে স্থান লাভ করেছিল। অপরদিকে রিয়াল মাদ্রিদকে হারিয়ে শেষ চারে জায়গা নিশিচত করে অ্যাথলেটিক। 
ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা এই মুহুর্তে লা লিগার পয়েন্ট তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে। তাদের কারণে হুমকীতে পড়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনার পরবর্তী চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহন।
তবে ২০০৫ সালের পর প্রথম কাপ শিরোপা জয় পাওয়াটা এই মুহুর্তে বেতিসের জন্য হবে বড় অর্জন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat