×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২২-০২-২২
  • ৪৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির (সুপ্রিমকোর্ট বার) ২০২২-২০২৩ সেশনের কার্যকরী কমিটির নির্বাচন আগামী ১৫ ও ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। আজ সুপ্রিমকোর্ট বার নির্বাচনের 
তফসিল ঘোষণা করা হয়েছে।
সুপ্রিমকোর্ট বাট সম্পাদক ব্যারিস্টার মো. রুহুল কুদ্দুস (কাজল) আজ এই তফসিল ঘোষণা করেন।
তফসিল অনুযায়ী আজ থেকে ৩ মার্চ পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। আগামী ৩ মার্চ বিকেল সাড়ে ৫টায় মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ৬ মার্চ বিকেল ৫টার মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ঘোষণা করা হয়।
সুপ্রিমকোর্ট বারের কার্যনির্বাহী কমিটির ১৪ সদস্যের মধ্যে সভাপতি পদ ১টি, সহ-সভাপতি পদ ২টি, সম্পাদক পদ ১টি, কোষাধ্যক্ষ পদ ১টি, সহ-সম্পাদক পদ ২টি এবং কার্যকরী কমিটির সদস্য পদ ৭টি। এবার কার্যকরী কমিটির ৭ সদস্য পদের ভোট গণনা ডিজিটাল পদ্ধতিতে সম্পন্ন হবে।
নির্বাচন অনুষ্ঠানে সুপ্রিমকোর্টের সিনিয়র এডভোকেট এ ওয়াই মশিউজ্জামানকে প্রধান করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন উপ কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat