×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০২-২৪
  • ৭১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কাজের বিনিময়ে উঠতি অভিনেত্রী-মডেলদের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন কিংবা যৌন হেনস্তা করে মুম্বাই ইন্ডাস্ট্রির অনেক নির্মাতা-প্রযোজক। এ বিষয়ে হ্যাশট্যাগ মিটু আন্দোলনের ঝড় উঠেছিল কয়েক বছর আগে। আবারও যেন সেই মিটু ফিরে এলো!
এবার এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুললেন মডেল-অভিনেত্রী উরফি জাভেদ। বিগ বস ওটিটিতে অংশ নিয়ে আলোচনায় এসেছেন তিনি। তবে খোলামেলা পোশাক পরার কারণে তিনি অধিক পরিচিত।
পাঞ্জাবের কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির বিরুদ্ধে উরফির অভিযোগ। তিনি জানান, বিভিন্ন সময়ে উঠতি মডেল ও অভিনেত্রীদের অনৈতিক প্রস্তাব দিয়েছেন ওবেদ। এমনকি যৌন হেনস্তা করেছেন বলেও দাবি উরফির।
তরুণ এই অভিনেত্রী জানান, তার বদনাম করার চেষ্টা করেছিল ওবেদ আফ্রিদি। সিনেমায় সুযোগ পেতে হলে ‘কম্প্রোমাইজ’ করতে হবে; এমন কথাও বলেছিল সেই ডিরেক্টর।
দু’জন মডেলের স্ক্রিনশট শেয়ার করে উরফি আরও জানান, তাদেরকেও হেনস্তা করেছিল ওবেদ। উরফির এই অভিযোগে সহমত পোষণ করেছেন মডেল প্রিয়াঙ্ক শর্মাও। প্রিয়াঙ্ক জানান, তার কাছের এক বান্ধবীকেও যৌন হেনস্থা করেছিলেন ওবেদ।
এসব অভিযোগের ব্যাপারে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি কাস্টিং ডিরেক্টর ওবেদ। এছাড়া বিষয়টি নিয়ে কোনো লিখিত অভিযোগ দায়ের হয়েছে বলে জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat