×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০৩-০৭
  • ৫১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ক’দিন আগেই মুক্তি পেয়েছে সান্যা মালহোত্রার ‘লাভ হোস্টেল’ সিনেমাটি। সেই রেশ কাটতে না কাটতেই নতুন আরো একটি সিনেমার খবরে শিরোনামে এলেন তিনি।
নেটফ্লিক্সের ‘কাঁঠাল’ শিরোনামে নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। জানা গেছে চলতি সপ্তাহে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে এমনটাই ঘোষণা দিয়েছেন সান্যা। যেখানে তাকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে।
ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, সিনেমাটি একজন নারী রাজনীতিবিদকে কেন্দ্র করে নির্মিত হবে। যার কাঁঠাল হারিয়ে যায় এবং উদ্ভট সেই মামলাটি দিয়ে নিজেকে প্রমাণ করতে চান সান্যা। নতুন সিনেমাটি প্রসঙ্গে সান্যা বলেন, ‘আরো একটি ভালো কাজের অংশ হচ্ছি। দারুণ গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। সম্পূর্ণ নতুন সান্যাকে নিয়ে পর্দায় আসবো। কাঁঠালকে ঘিরে নাটকীয় সব উপস্হাপন দর্শকদের ভিন্ন এক জগতে নিয়ে যাবে বলে আমার বিশ্বাস। চেষ্টা করব নিজেকে চরিত্রের মতো করেই প্রকাশ করার।
তিনি বলেন, আপনাদের মতো আমিও অপেক্ষায় আছি শুটিংফ্লোরে যাওয়ার। কারণ সিনেমাটি গল্প শোনার পর মনে হয়েছে এমন চরিত্র হাতছাড়া করা যাবে না। তাই কিছু না ভেবেই কাজ করতে রাজি হয়েছি।’
সিনেমাটি পরিচালনা করবেন যশোবর্ধন মিশ্র এবং এর চিত্রনাট্য লিখেছেন অশোক মিশ্র। এতে প্রযোজনা করেছেন গুনীত মঙ্গা, একতা কাপুর, অচিন জৈন ও শোভা কাপুর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat