×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২২-০৩-২৯
  • ৬৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের আধিপত্যে আজ টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শেষ হলো তীর ১৩তম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপ।
প্রতিযোগিতায় ৫টি স্বর্ন, দুটি রৌপ্য ও সমান সংখ্যক ব্রোঞ্জ পদকসহ ৯টি পদক নিয়ে তালিকার শীর্ষস্থান লাভ করেছে পুলিশ আরচারি ক্লাব। দুটি স্বর্ন, তিনটি রৌপ্য ও চার ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয় স্থান লাভ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্টান (বিকেএসপি)।
একটি স্বর্ন, তিনটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ আনসার। একটি স্বর্ন, একটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক নিয়ে পরের স্থানে রয়েছে আর্মি আরচারি ক্লাব। পরের স্থান পাওয়া বাংরাদেশ বিমান বাহিনী জয় করেছে একটি স্বর্ন পদক। তালিকায় তলানিতে স্থান পাওয়া তীরন্দাজ সংসদ লাভ করেছে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক।
আজ প্রতিযোগিতার তৃতীয় দিনে রিকার্ভ পুরুষ একক ইভেন্টের ফাইনালে বিমান বাহিনীর রাম কৃষ্ণ সাহা ৬-৪ সেটে তীরন্দাজ সংসদের মো: রাকিব মিয়াকে হারিয়ে স্বর্ন পদক জয় করেন। একই ইভেন্টের মহিলা এককের ফাইনালে বিকেএসপি’র দিয়া সিদ্দিকী ৬-০ সেটে একই দলের ফামিদা সুলতানা নিশাকে হারিয়ে স্বর্ন জয় করেন।
রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায়) ৫-৪ সেটে বাংলাদেশ আনসারকে (মো: রোমান সানা ও শ্রাবনী আক্তার) হারিয়ে স্বর্ন পদক জয় করে।
রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার (মো: রোমান সানা, মো: শাকিব মোল্লা ও মো: আফজাল হোসেন) ৫-৩ সেটে বিকেএসপিকে (আব্দুর রহমান আলিফ, মো: সাগর ইসলাম ও মিশাদ প্রধান) হারিয়ে স্বর্নপদক জয় করে।
রিকার্ভ মহিলা দলগত ইভেন্টের ফাইনালে বিকেএসপি (দিয়া সিদ্দিকী, ফামিদা সুলতানা নিশা ও উম্যা চিং মারমা) ৬-০ সেটে আর্মি আরচ্যারী ক্লাবকে (নাসরিন আক্তার, মনি রানী সরকার ও রাবেয়া আক্তার সুরমা) হারিয়ে স্বর্ন জয় করে।
কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে ঢাকা আর্মি আরচারি ক্লাব (মিঠু রহমান ও রোকসানা আক্তার) ১৫৪-১৫৩ স্কোরে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবকে (মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্যামলী রায়) হারিয়ে স্বর্ন পদক জিতে নেয়।
কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মো: আবুল কাশেম মামুন, মোহাম্মদ আশিকুজ্জামান ও অসীম কুমার দাস) ২৩১-২২৮ স্কোরে বিকেএসপির (হিমু বাছাড়, মো: আসিফ মাহমুদ ও রাদিন বিন তালেব) বিপক্ষে জয় নিয়ে স্বর্ন পদক লাভ করে।
কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (শ্যামলী, মোসাম্মৎ শিউলি আক্তার ও সুমাইয়া খাতুন) ২১৪-২১২ স্কোরে বাংলাদেশ আনসারকে (বন্যা আক্তার, সুমা বিশ্বাস ও মোসাম্মৎ লামিয়া আক্তার) হারিয়ে জিতে নেয় স্বর্ন পদক।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জাফর উদ্দিন সিদ্দিকী ও আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat