×
ব্রেকিং নিউজ :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা ময়মনসিংহে ‘সর্বজনীন পেনশন স্কীমের গুরুত্ব’ শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রামে শিশু একাডেমি আয়োজিত স্কুলভিত্তিক নৃত্য প্রতিযোগিতা টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ বিএনপি ভারতের সঙ্গে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সরকার সব ধরণের পদক্ষেপ নেবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাংলাদেশিদের স্বল্প খরচে চিকিৎসা দেবে ভারতের মণিপাল হসপিটাল কৃষিতে আধুনিক যান্ত্রিকীকরণের ফলে উৎপাদন বৃদ্ধি পেয়েছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী হবিগঞ্জের বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩, প্রধান অভিযুক্ত ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার নয়াপল্টনে শপিংব্যাগে থাকা ককটেল বিস্ফোরণে কিশোর আহত
  • প্রকাশিত : ২০২২-০৫-০৬
  • ৮৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মোঃ পলাশ (৩৪) নামের এক ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত এবং তার স্ত্রী আহত হয়েছেন। এসময় তার স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে ঢাকা-পাবনা মহাসড়কে উল্লাপাড়া পৌরশহরের শ্রীকোলা মোড়ে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত পলাশ উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের ফজলুল হকের ছেলে বলে জানা গেছে। তিনি সলপ রেলওয়ে স্টেশন বাজারে মেসার্স পলাশ স্টোরের মালিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় পলাশ তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন। উক্ত স্থান অতিক্রম করার সময় পিছন থেকে একটি সিএনজি ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে তারা দুজনই ছিটকে রাস্তার মাঝে পড়ে যান। এসময় পলাশ তার স্ত্রীকে বাঁচাতে উঠে এসে তাকে তুলতে নিলে ঢাকাগামী একটি অজ্ঞাত বাস এসে তাকে চাপা দিয়ে চলে যায়। এসময় পলাশ ঘটনাস্থলেই মারা যায়।

উল্লাপাড়া হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্ট পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যানের অনুরোধে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat