×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২২-০৭-১১
  • ৭৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নির্ধারিত সময়ের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণে রেকর্ড গড়েছে কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক)। দ্রুততম সময়ে বর্জ্য অপসারণে সক্ষম হয়েছে কুসিকের পরিচ্ছন্ন বিভাগ। ফলে ঈদের পরদিন সকালেই পরিষ্কার পরিচ্ছন্ন ও ঝকঝকে তকতকে নগরী পেয়েছে নগরবাসী। বর্জ্য অপসারণে সার্বিক সহযোগিতা করায় নগরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন কুসিকের নতুন মেয়র আরফানুল হক রিফাত।
কুসিকের পরিচ্ছন্ন বিভাগ জানায়, পবিত্র ঈদুল আযহার দিন বেলা ১১টা থেকেই কোরবানির বর্জ্য অপসারণ কার্যক্রম শুরু করে কুসিকের পরিচ্ছন্ন বিভাগ। বিকেলের মধ্যে ২৭টি ওয়ার্ড থেকে বর্জ্য সংগ্রহ করে ময়লা ফেলার নির্ধারিত স্থানে ফেলা হয়।
ঈদুল আযহার নামায শেষে কুসিকের নতুন মেয়র আরফানুল হক রিফাত সাংবাদিকদের বলেন, রোববার রাত ১২টার মধ্যেই কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছিলেন। তবে নির্ধারিত সময়ের পূর্বেই কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হয়।
এ বিষয়ে কুসিক মেয়র আরফানুল হক রিফাত বলেন, মহানগরবাসীর সার্বিক সহযোগিতা ও আমাদের পরিচ্ছন্ন কর্মীদের নিরলস প্রচেষ্টায় দ্রুত সময়ের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করা সম্ভব হয়েছে। এজন্য আমি কুমিল্লা মহানগরবাসী এবং পরিচ্ছন্ন বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করছি। ঈদের দিন বিকেলে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে পরিস্কার-পরিচ্ছন্ন দেখতে পেয়েছি। কোরবানির স্থানসমূহ পানি দিয়ে পরিষ্কার করা এবং পর্যাপ্ত পরিমানে ব্লিচিং পাউডার ছিটানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat