×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২২-০৭-১৩
  • ৫৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের সীতাকুন্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীসহ দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক মোটরসাইকেল চালক। তার অবস্থাও আশঙ্কাজনক।
বুধবার (১৩ জুলাই) সকালে সীতাকু-ের ফৌজদারহাট জলিল স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত মোটরসাইকেল আরোহী ওই নারীর নাম আনিকা। তিনি গুরুতর আহত মোটরসাইকেল চালক আব্দুল মোমেন রোহিতের (৩৬) স্ত্রী বলে জানা গেছে। তবে তাদের পূর্নাঙ্গ পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।
বার আউলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই (উপ-পরিদর্শক) আমির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ১০ জনের একটি মোটরসাইকেল দল ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। ওই সময় সীতাকু-ের ফৌজদারহাট জলিল স্টেশনের সামনে মানসিক ভারসাম্যহীন এক নারী রাস্তা পার হচ্ছিলেন। ওই নারীকে বাঁচাতে গিয়ে বাইকে থাকা স্বামী-স্ত্রী সড়ক দুর্ঘটনার শিকার হন।
তিনি জানান, দুর্ঘটনাস্থলেই মারা যান মানসিক ভারসাম্যহীন নারী। পরে বেসরকারি একটি হাসপাতালে নেওয়ার পর আহত মোটরসাইকেল চালক আব্দুল মোমেন রোহিতের স্ত্রী আনিকার মৃত্যু ঘ্যটে। গুরুতর আহত মোটরসাইকেল চালক রোহিতের অবস্থাও আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat