×
ব্রেকিং নিউজ :
বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম ব্যাচে শতভাগ পাশ রুশ হামলার পর ইউক্রেনের খারখিভ এলাকা থেকে ৪ সহস্রা ধিক বাসিন্দা অপসারণ ফেনীতে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১১৫০ জন সুনামগঞ্জে পান্ডারখাল বাঁধ নির্মাণের সুবর্ণজয়ন্তী উদযাপন গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির প্রতিনিধি দল শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৮-১৫
  • ৭০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের  উল্লাপাড়ায় সাংস্কৃতি অঙ্গনের একটি দ্রুবতারা আচল সাহা চিরতরে হারিয়ে গেলো।  আচল সাহা ছিল উল্লাপাড়ায় সকল সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য মনি। উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া গ্রামে আচলের জন্মভূমি। উল্লাপাড়া শহিদ কোচিং এর শিক্ষিকা নিলা সাহার একমাত্র মেয়ে আচল সাহা। আচলের মা ছোট বেলা থেকেই আচলকে নাচ, গান শেখাতো।
আচল অল্প সময়ের মধ্যে  নাচ,গান করে উল্লাপাড়ায় সাংস্কৃতিক অঙ্গনে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। আচলের মা শিক্ষাকতা করে  আচলকে ঢাকার  ইস্টওয়েস্ট  বিশ্ববিদ্যালয়ে পড়াতো। সে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ।  অভিমানী আচল অজ্ঞাত কারণে অভিমান করে এই নিষ্ঠুর পৃথিবীর মায়া ত্যাগ করে অকালে চলে গেলেন পরপারে। আচলের পরিবার থেকে জানা যায় রবিবার রাত আনুমানিক  সাড়ে ১০ টার দিকে ঢাকার বাড্ডা মহিলা হোস্টেলে গলায় দড়ি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে । আচলের আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি । ময়নাতদন্তের পর আচলের মৃত্যুর কারণ জানা যাবে।

আচলের লাশ  ময়নাতদন্ত শেষে  উল্লাপাড়ায় আনা হচ্ছে । আচলের অকাল মৃত্যুতে উল্লাপাড়া  সাংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।  উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাতি শ্বশানে তার দেহ সমাধি  করা হবে বলে আচলের পরিবার থেকে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat