×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০২-২০
  • ৪১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ডিপ্লোমা কোর্স চালুর সম্ভাব্যতা যাচাইয়ে গোপালগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউট পরিদর্শন করেছে উচ্চ পর্যায়ের একটি পরিদর্শন টিম।
আজ  সোমবার সকাল ৯টায়  প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য ও সমাজ কল্যাণ উপদেষ্টা এবং কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর  নেতৃত্বে একটি টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতালটি পরিদর্শন করেন।
পরিদর্শন টিমের সদস্যরা হাসপাতাল পরিদর্শন শেষ হাসপাতালের  সম্মেলন কক্ষে আলোচনা সভায় অংশ নেন। এতে পরিদর্শন টিমের প্রধান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ইমেরিটাস প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী, বাংলাদেশ মেডিকেল কাউন্সিলের পরিচালক প্রফেসর ডা. রুহুল আমিন, পরিদর্শন টিমের সদস্য প্রফেসর ডা.শামীমা পারভীন লস্কর, প্রফেসর ডা. মোস্তাক আহমেদ, প্রফেসর ডা. এএইচএম তৌহিদুল আলম, প্রফেসর ডা.নুরুল হুদা লেলিন, প্রফেসর ডা. জাফর খালেদসহ টিমের সদস্যরা বক্তব্য রাখেন।
বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী বলেন, এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স চালুর জন্য আমরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আবেদন করেছিলাম। তার প্রেক্ষিতে একটি উচ্চপর্যায়ের পরিদর্শন টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতাল পরিদর্শণ করেছে। আমরা এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স ও ট্রেনিং ইনস্টিটিউট চালু করার চেষ্টা করছি। এটি করা গেলে হাসপাতালে চিকিৎসার মান আরো বৃদ্ধি পাবে। আরো বেশি মানুষকে আমরা সেবা দিতে পারব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat