×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৩-০৩-০১
  • ৪৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গুরুতর  লিগামেন্ট ইনজুরিতে  থিয়াগো সিলভা।  ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক  সিলভা গত সপ্তাহের টটেনহ্যামের বিরুদ্ধে প্রিমিয়ার লিগে ২-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে হাঁটুর গুরুতর লিগামেন্ট ইনজুরিতে আক্রান্ত হয়েছেন বলে চেলসির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। 
৩৮ বছর বয়সী সিলভা ব্লুজদের পরাজয়ের ম্যাচটিতে প্রথমার্ধেই মাঠ ত্যাগে বাধ্য হন। 
যদিও চেলসির পক্ষ থেকে জানানো হয়নি পিএসজি ও এসি মিলানের সাবেক এই ডিফেন্ডারকে কতদিন পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে। কিন্তু চাপে থাকা কোচ গ্রাহাম পটারের জন্য সিলভার অনুপস্থিতি আরো একটি দু:সংবাদ বয়ে এনেছে। সব ধরনের প্রতিযোগিতায় শেষ ১৫টি ম্যাচে চেলসি মাত্র দুটি জয় পেয়েছে। 
ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘স্ক্যান ফলাফলে নিশ্চিত হওয়া গেছে থিয়াগোর ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্লাবের মেডিকেল টিম নিবিড়ভাবে তাকে পর্যবেক্ষনে রেখেছেন। দ্রুতই তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে।’
২০২১ ইউরোপীয়ান চ্যাম্পিয়ন চেলসি নতুন মালিক টড বোহলির অধীনে ইতোমধ্যেই দুই ট্রান্সফার উইন্ডোতে অর্ধ বিলিয়ন পাউন্ড ব্যয় করে ফেলেছে। এর মধ্যে রয়েছেন দুই সেন্টার-ব্যাক। তারা হলেন নাপোলি থেকে কালিদু কুলিবালি   ও মোনাকো থেকে বেনোয়িট বাডিয়াশিলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat