×
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৫
  • ৪৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আলোকবর্তিকা (ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট আ্যসোসিয়েশন অব সদরপুর, ফরিদপুর) এর ২০২৩-২৪ কমিটি ঘোষণা করা হয় গত ২৩ মার্চ, ২০২৩। সংগঠনটির সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ’ এর স্নাতকোত্তরে অধ্যয়নরত রাজু আহমেদ এবং সাধারণ সম্পাদক নিবার্চিত হন ঢাবির দুর্যোগ বিজ্ঞান এবং জলবায়ু স্থিতিস্থাপকতা বিভাগের তানজিল হোসেন।

সংগঠনটি ফরিদপুর জেলার সদরপুর উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকারী বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের প্রাণের সংগঠন, যেখানে বিরাজ করে বর্তমান শিক্ষার্থীদের সঙ্গে সাবেক শিক্ষার্থীদের অকৃত্রিম মেলবন্ধন।

‘আলোকবর্তিকা’ সংগঠনটি সদরপুরে বিভিন্ন স্কুল ও কলেজে শিক্ষামূলক কার্যক্রম, বৃক্ষরোপন কর্মসূচি, ইফতার মাহফিল, বনভোজন, ঢাবি ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় হেল্প ডেস্ক, অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও ভর্তি প্রক্রিয়া সম্পাদনে আর্থিক সহযোগিতা রক্তদান কর্মসূচী ও বিভিন্ন আইনি সহয়তা এ জাতীয় বিভিন্ন সামাজিক কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি রাজু আহমেদ বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় সর্বোচ্চ শ্রম ও মেধা দিয়ে সংগঠনকে আরও বেশি তরান্বিত করতে চাই যাতে সাধারণ শিক্ষার্থীরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এই আলোকবর্তিকা থেকে উপকৃত হয়।

এর জন্য এই সংগঠনের সঙ্গে সংশ্লিষ্ট সকল সিনিয়রদের পরামর্শ ও সহযোগিতা প্রত্যাশা করেন রাজু আহমেদ।

সাধারণ সম্পাদক তানজিল হোসেন বলেন, আমরা আমাদের ইশতেহারের সকল কর্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদন করতে চাই এর জন্য সকলের সমর্থন প্রত্যাশী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat