×
ব্রেকিং নিউজ :
কেনিয়ায় বন্যায় এপর্যন্ত ৭৬ জরে প্রাণহানি নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত বাবর-আফ্রিদির নৈপুন্যে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ সমতায় শেষ করলো পাকিস্তান মরুভুমিতে আবেদনময়ী অধরা খান উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৪-০৪
  • ৪৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে একজন পুলিশ পরিদর্শক-এর অবসরজনিত বিদায় সংবর্ধনা দিলেন এসপি সাদিরা খাতুন। আমরা পেশাদারিত্বের স্মৃতিকে অক্ষুন্ন রাখি।

মোঃ ইকরাম হোসেন, পুলিশ পরিদর্শক (সঃ)-কে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, ৩ এপ্রিল (সোমবার) পুলিশ সুপারের কার্যালয় হতে আনুষ্ঠানিকভাবে তাকে এ সংবর্ধনা প্রদান করেন পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন, নড়াইল।
মোঃ ইকরাম হোসেন, পুলিশ পরিদর্শক(সঃ), নড়াইল ১৯৮৪ সালে কনস্টেল পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ১৯৯০ সালে তিনি পুলিশের নায়েক পদে পদোন্নতিপ্রাপ্ত হন। ২০০০ সালে তিনি উপ-সহকারী পুলিশ পরিদর্শক (সঃ), ২০১১ সালে সহকারী পুলিশ পরিদর্শক (সঃ) এবং ২০১৭ সালে পুলিশ পরিদর্শক(সঃ) পদে পদোন্নতি পান। দীর্ঘ ৩৯ বছর কর্মজীবনে তিনি যশোর, ঝালকাঠি, ডিএমপি, বান্দরবান, ঝিনাইদহসহ বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন। তিনি পুলিশ পরিদর্শক (সঃ) হিসেবে নড়াইল জেলায় যথেষ্ট সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করেছেন। ব্যক্তি জীবনে তিনি ২ মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক। তার বাড়ি লোহাগড়া উপজেলার কুমারকান্দা গ্রামে। পুলিশ সুপার তার এবং তার পরিবারের সবার সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। তিনি অবসরে গেলেও জেলা পুলিশের সাথে তার সম্পর্ক এবং সব ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে বলে পুলিশ সুপার জানান। সংবর্ধনা অনুষ্ঠানে নড়াইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat