×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২৩-০৪-০৪
  • ৪৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর লালবাগের বেড়িবাঁধ এলাকায় কাভার্ডভ্যানের চাপায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা আক্তার তামান্না (২৭) নিহতের ঘটনায় করা মামলায় কাভার্ডভ্যানের চালক শামীমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৪ এপ্রিল) একদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আশেক ইমামের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত রোববার (২ এপ্রিল) আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলা সূত্রে জানা যায়, নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। গত ৩১ মার্চ রাজধানীর ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে কামরাঙ্গীরচরের বাসায় যাচ্ছিলেন তিনি। লালবাগ বেড়িবাঁধ এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে পেছনে বসা সানজিদা পড়ে যান। এসময় কাভার্ডভ্যানটি সানজিদার ওপর দিয়ে চলে যায়।

পরে খবর পেয়ে সানজিদাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় লালবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

জানা যায়, নিহত শিক্ষার্থী সানজিদার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায়। বর্তমানে তিনি কামরাঙ্গীরচর এলাকায় থাকতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat