×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৪-২১
  • ৭২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আগামী সপ্তাহের প্রথম দিকে দ্বিতীয় মেয়াদে তার দীর্ঘ প্রত্যাশিত প্রতিদ্বন্ধিতার ঘোষণা দিতে পারেন। বৃহস্পতিবার মার্কিন সংবাদমাধ্যম এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
অজ্ঞাত সূত্রের বরাত দিয়ে ওয়াশিংটন পোস্ট এবং সিএনএনসহ অনেকগুলো আউলেটের প্রতিবেদনে বলা হয়, বাইডেন একটি ভিডিও বার্তা প্রকাশের মাধ্যমে তার পুন:নির্বাচন প্রচার শুরু করতে প্রস্তুত।
‘দ্য ওয়াশিংটন পোস্ট’ পরিবেশিত খবরে বলা হয়, মঙ্গলবার এ ঘোষণা দেওয়া হতে পারে।কারণ, ২০১৯ সালের এই দিন বাইডেন ২০২০ সালে তৎকালীন ক্ষমতাসীন ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়াইয়ে অংশগ্রহণের ঘোষণা দিয়েছিলেন। যাই হোক, প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, এমন পরিকল্পনা এখনো চূড়ান্ত করা হয়নি এবং এটি স্থগিত হতে পারে।
খবরে বলা হয়, ৮০ বছর বয়সে ইতোমধ্যে ইতিহাসের সবচেয়ে বয়স্ক মার্কিন প্রেসিডেন্ট বাইডেন দ্বিতীয় মেয়াদ শেষ করার সময় তার বয়স হবে ৮৬ বছর।
এদিকে যুক্তরাষ্ট্রের আগামী নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী মনোনয়ন পাওয়ার দৌঁড়ে বর্তমানে ডোনাল্ড ট্রাম্প এগিয়ে রয়েছে। তিনি মার্কিন ইতিহাসের অন্যমত বিভাজনমূলক নির্বাচন করেন। তার এগিয়ে থাকার মধ্যদিয়ে ফের এ সম্ভাবনা বাড়ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat