×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২৩-০৪-২২
  • ১০৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজধানীর কাফরুল এলাকা থেকে ভাই-ব্রাদার গ্রুপের শীর্ষ সন্ত্রাসী এবং নিশাতের প্রধান সহযোগী অস্ত্রধারী শিশিরকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 
শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাফরুল থানার ইব্রাহিমপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী আব্দুল্লাহ আল মাসুদ হাসান ওরফে শিশিরকে আটক করে র‌্যাব। সন্ত্রাসী শিশিরের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে।  
আজ শনিবার দুপুরে র‌্যাব-৪ এর (মিডিয়া) শাখার সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো: জিয়াউর রহমান চৌধুরী  গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাফরুল থানার ইব্রাহীমপুর এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী আব্দুল্লাহ আল মাসুদ হাসান ওরফে শিশিরকে  গ্রেফতার করতে সক্ষম হয়। 
এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন, মোবাইল ফোন ও কিছু টাকা জব্দ করে র‌্যাব।
জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতারকৃত আসামী শিশির রাজধানীর কাফরুল থানার ইব্রাহীমপুর এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপসহ মাদক ব্যবসা চালিয়ে আসছিল। 
গ্রেফতারকৃত আসামী শিশিরের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছে র‌্যাবে কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat