×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৪
  • ১৬১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অদ্ভুত একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ। একদিকে অসুস্থতা অন্যদিকে বক্স অফিসে ব্যর্থ ছবি ‘শকুন্তলম’। তার পরেই অভিনেত্রীর সমালোচনায় মুখর নিন্দকেরা। এর মধ্যেই নতুন আরও এক বিতর্কের মুখে পড়লেন সামান্থা।
সম্প্রতি লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারে অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানেই নতুন জল্পনার সূত্রপাত। বিদেশে গিয়েই নাকি ভোল পাল্টে গিয়েছে তার। বদলে গিয়েছে তার মুখের ভাষাও। সামান্থার সাক্ষাৎকারের একটি ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু জোর চর্চা।
চলতি সপ্তাহেই এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘সিটাডেল’। রুশো ব্রাদার্সের তৈরি এই ওয়েব সিরিজ়ে কাজ করেছেন প্রিয়ঙ্কা চোপড় ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। দিনকয়েক আগে লন্ডনে প্রিমিয়ার ছিল ‘সিটাডেল’-এর। সেখানেই উপস্থিত ছিলেন বরুণ ও সামান্থা। ওই অনুষ্ঠানের এক সাক্ষাৎকারেও অদ্ভুত ভঙ্গিমায় কথা বলতে শোনা যায় সামান্থাকে। একেবারে বিদেশি ভঙ্গিতেই স্বচ্ছন্দে কথা বলছেন অভিনেত্রী। দেশের অনুষ্ঠানে তো তাকে এভাবে কথা বলতে শোনা যায় না! দাবি নেটাগরিকদের একাংশের।
‘শকুন্তলম’ ছবির মুক্তির পরে আপাতত ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা রুথ প্রভু। ‘শকুন্তলম’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও তার দ্বারা প্রভাবিত হয়ে নিজের কাজ থেকে মন সরাতে নারাজ অভিনেত্রী। ‘সিটাডেল’-এর অ্যাকশন দৃশ্যের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন দক্ষিণী তারকা। ‘ফরজ়ি’ খ্যাত রাজ ও ডিকের পরিচালনায় তৈরি হচ্ছে ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat