×
ব্রেকিং নিউজ :
এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী নাটোরে শিশু একাডেমির প্রশিক্ষণার্থীদের শিক্ষা সফর
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৫
  • ১৬৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
উদ্ভট পোশাক ও খোলামেলা ফটোশুটের জন্য নিয়মিত খবরের শিরোনামে থাকেন উরফি জাভেদ। যদিও অধিকাংশ সময়ই সমালোচনার মুখে পরতে হয় তাকে। তবে নিন্দুকের নিন্দাকে পাত্তা না দিয়ে নিজের ইচ্ছে মতো পোশাক পরে মুম্বাইয়ের রাস্তায় ঘুরে বেড়ান তিনি। 
সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফিকে প্রশ্ন করা হয়, বাড়িতে ঠিক কেমন পোশাক পরে সময় কাটান? সেখানেও কি কোনো নতুন ছোঁয়া থাকে? প্রশ্নের জবাব শুনে বেশ লজ্জা পেয়ে যান সঞ্চালক নিজেই।
আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা যায়, সাধারণত তার সাক্ষাৎকার দেখা যায় না। তাই এক বার সুযোগ পেয়ে তাকে প্রশ্ন করেন সঞ্চালক। তার প্রশ্ন ছিলো, বাড়িতে থাকলে কী পোশাক পরে থাকেন উরফি? জবাবে এই মডেল জানান, 'বাড়িতে আমি কোনো পোশাকই পরি না।' উত্তরের সঙ্গে মুচকি হাসিও দেন তিনি। এমন উত্তর শুনে কিছুটা অস্বস্তিতে পড়ে যান সঞ্চালক।
বিগ বস ওটিটিতে অংশ নিয়ে আলোচনায় আসেন উরফি জাভেদ। তবে এর আগে তিনি বেপনাহ, কসৌটি জিন্দেগী কি, চন্দ্রা নন্দিনী, বড় ভাইয়া কি দুলহানিয়া, পাঞ্চ বিট ২-সহ বিভিন্ন টিভি সিরিয়ালে কাজ করেছেন।
তবে এখন তিনি কাজের জন্য নয়, বরং নানারকম উদ্ভট পোশাকে ফটোশুটের কারণেই আলোচনায় থাকেন। খোলামেলা রূপে ক্যামেরাবন্দি হওয়ার কারণে তাকে তীব্র সমালোচনাও সহ্য করতে হয়। কিন্তু তা গায়ে মাখেন না উরফি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat