×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৭
  • ২৭৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় আজ যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল’র দুই আরহী নিহত হয়েছে। মৃতরা হলো, মনির শরিফ (৫৫) ও আলী আজগর (৩৫)। তারা সম্পর্কে জামাই শ্বশুর। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক সড়কের বৈদ্দের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করেছে।
বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রাজিব জানান, সকালে ভোলা থেকে যাত্রী নিয়ে সাজনী সুপার পরিবহনের একটি বাস চরফ্যাশনের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে বৈদ্দের পুল এলাকায় পাশর্^বর্তী সড়ক থেকে একটি মোটর সাইকেল মূল সড়কে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
তিনি আরো জানান, নিহত মনির শরিফ উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ও আলী আজগর ৫ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat