×
ব্রেকিং নিউজ :
তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৯
  • ১৫৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অবশেষে গোলের দেখা পেলেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তার  গোলের রাতে সৌদি প্রো লিগে জয়ের ধারায় ফিরেছে  আল নাসর। গতরাতে আল নাসর ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে আল রায়েদকে। ম্যাচে ১টি গোল করেন রোনালদো।
গত ৫ এপ্রিল আল নাসরের হয়ে সৌদি প্রো লিগেই সর্বশেষ গোল করেছিলেন রোনাল্ডো। এরপর সৌদি প্রো লিগসহ তিন ম্যাচে গোল পাননি তিনি। অবশেষে গোল খড়া কাটালেন রোনাল্ডো।
নিজেদের মাঠে আল রায়েদের বিপক্ষে ম্যাচের শুরুতেই রোনাল্ডোর গোলে এগিয়ে যায় আল নাসর। ম্যাচের ৪ মিনিটে সতীর্থ সুলতান আল গানামের ক্রস থেকে হেডে গোল করেন তিনি।
পরবর্তীতে  প্রথমার্ধে আরও দু’বার গোলের সুযোগ হাতছাড়া করেন রোনাল্ডো। শেষ পর্যন্ত রোনালদোর গোলেই ১-০ ব্যবধানে এগিয়ে থেকে ম্যাচের প্রথমার্ধ শেষ করে আল নাসর।
দ্বিতীয়ার্ধে আরও তিন গোল পায় আল নাসর। দলের হয়ে পরের তিন গোল করেন আবদুল রহমান গারিব, মোহাম্মেদ মারান ও আবদুল মাজিদ। ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর। এক গোলে নিয়ে সন্তুষ্ট থাকতে হয় রোনাল্ডোকে। আল নাসরে যোগদানের পর ১৩ লিগ ম্যাচে ১২টি গোল করেছেন রোনালদো।
ম্যাচ শেষে হাসিখুশি দেখিয়েছে সাম্প্রতিক সময়ে মাঠ ও মাঠের বাইরে সমালোচিত রোনাল্ডোকে। গ্যালারির দর্শকদের সামনে গিয়ে হাত নাড়িয়েছেন, মাঠ থেকে বেরিয়ে যাবার সময় আল রায়েদের কোচকে নিজের জার্সি উপহার দেন ম্যানচেষ্টার ইউনাইটেড ছেড়ে আসা রোনাল্ডো।
এই জয়ে ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে থাকলো গেল সপ্তাহে সৌদি কিংস কাপ ফুটবলের সেমিফাইনাল থেকে বিদায় নেয়া আল নাসর। ২৪ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল ইতিহাদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat