×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২৩-০৫-১১
  • ৩৫০০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে শুরু হওয়া ৩৪তম আন্তর্জাতিক আইটেক্স প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছে এটুআই ও বাংলাদেশ দল। আন্তর্জাতিক পরিমন্ডলে বিজ্ঞান ও প্রযুক্তি অঙ্গনের প্রসার ও প্রচারের লক্ষ্যে আইটেক্স অর্থাৎ ইন্টারন্যাশনাল ইনভেনশন, ইনোভেশন এন্ড টেকনোলজি এক্সিবিশন  আয়োজন করা হয়। এ আয়োজনের মধ্যদিয়েই উদ্ভাবনমূলক নতুন-নতুন প্রজেক্টে’র প্রতিযোগিতা ও বিকাশ ঘটে।
কুয়ালালামপুরে আজ বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দু’দিনব্যাপী এ এক্সিবিশনে বাংলাদেশের আইসিটি বিভাগের এসপায়ার টু ইনোভেট-‘এটুআই’ ও বাংলাদেশ দল অংশ নিয়েছে। 
মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাই-কমিশনার মোহাম্মদ গোলাম সারোয়ার বৃহস্পতিবার প্রতিযোগিতার স্থান পরিদর্শন এবং বাংলাদেশ দলের ৬টি বুথের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। 
আজ ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানিয়ে বলা হয়, হাই-কমিশনার এ সময় বাংলাদেশ বুথের প্রতিটি স্টল ঘুরে দেখেন এবং বাংলাদেশ দলের প্রস্তুতির খোঁজখবর নেন ও সফলতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat