×
ব্রেকিং নিউজ :
পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৬
  • ৩৮১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর একটি নগরীতে ১৮ বছর বয়সী এক বন্দুকধারীর হামলায় তিনজন নিহত ও আরো বেশ কয়েককজন আহত হয়েছে। এদের মধ্যে দুই পুলিশ কর্মকর্তা রয়েছেন। আইন প্রয়োগকারী সংস্থা এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
স্থানীয় পুলিশের উপ-প্রধান বারিক ক্রাম এক সংবাদ সম্মেলনে বলেন, একাধিক জরুরী কলে সাড়া দেওয়া কর্মকর্তারা ‘একটি বিশৃঙ্খলাপূর্ণ দৃশ্য দেখতে পান যেখানে এক ব্যক্তি বেপরোয়াভাবে বিভিন্ন ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল।’
ক্রাম বলেন, চার কর্মকর্তা ওই বন্দুকধারীর বিরুদ্ধে পাল্টা পদক্ষেপ গ্রহণ করে তাকে থামাতে সক্ষম হয়।
তিনি বলেন, ‘সন্দেহভাজন এ ব্যক্তি নিহত হলেও এরআগে তার বন্দুক হামলায় তিনজন বেসামরিক লোক নিহত হয়।’
খবরে বলা হয়, রাজ্যের রাজধানী সান্তা ফে থেকে প্রায় ২০০ মাইল (৩২০ কিলোমিটার) দূরে অবস্থিত ফার্মিংটন শহরে এ বন্দুক হামলা ঘটনা ঘটে। শহরটিতে প্রায় ৫০,০০০ লোকের বসবাস।
ক্রাম জানান, সেখানে এ হামলায় নয়জন আহত হয়েছে। এ হামলার ব্যাপারে তদন্ত চলছে।
এ হামলায় গুলিবিদ্ধ দুই পুলিশ কর্মকর্তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat