×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৭
  • ৩৮৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিতর্ক থেকে বেশিদিন দূরে থাকতে পারেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। হামেশাই সোজাসাপটা ভঙ্গিতে মনের কথা তুলে ধরতে ওস্তাদ তিনি। এবার কঙ্গনা জানালেন, কোটি কোটি টাকার ব্র্যান্ড এনডোর্সমেন্ট হাতছাড়া হয়েছে তার, কেবলমাত্র দেশদ্রোহীদের বিরুদ্ধে মুখ খোলার জেরে।
সম্প্রতি টুইটারের সিইও ইলন মাস্কের এক মন্তব্যের ভূয়সী প্রশংসা করতে দেখা গেল বলিউড কুইনকে। সেখানে মাস্ক বলেছেন, ‘আমার যা মন চাইবে আমি বলব’।
সেই সাক্ষাৎকারের স্ক্রিনশট সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। যার শিরোনাম, ‘আমার যা মন চাইবে আমি বলব, এর জেরে যদি আমাকে টাকা খোয়াতে হয় তাহলেও পরোয়া নেই: ইলন মাস্ক’।
এটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘এটাই চরিত্র, আসল স্বাধীনতা আর সাফল্য। হিন্দুত্বের জয়গান করায়, রাজনীতিবিদ, দেশদ্রোহী, টুকরে টুকরে গ্যাং-এর বিরুদ্ধে কথা বলায় ২০-২৫টি ব্র্যান্ড এনডোর্সমেন্ট হাতছাড়া হয়েছে আমার, রাতারাতি আমাকে বার করা হয়েছে প্রোজেক্ট থেকে, এর জেরে বছর  ৩০-৪০ কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছি আমি।
এরপর কঙ্গনা লেখেন, ‘কিন্তু আমি স্বাধীন, আমি যা চাইব সেটা বলব। কেউ আমাকে আটকাতে পারবে না। বিশেষত সেইসব এজেন্ডা নির্ভর মাল্টি-ন্যাশনাল কোম্পানির মালিকরা যারা ভারতের সংস্কৃতি আর সংহতিকে ঘৃণা করে…।
আপতত ‘চন্দ্রমুখী ২’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। পি ভাসুর এই ছবি তামিল হরর কমেডি ‘চন্দ্রমুখী’র সিকুয়েল। যে ছবিতে অভিনয় করেছিলেন রজনীকান্ত এবং জ্যাতিকা। চন্দ্রমুখী-তে রাজসভার দক্ষ নৃত্যশিল্পী হিসাবে দেখা যাবে কঙ্গনাকে।
অন্যদিকে ইতিমধ্যেই নিজের প্রযোজনা সংস্থা মনিকর্ণিকা ফিল্মসের ব্যানারে তৈরি ‘এমার্জেন্সি’র শুটিং শেষ করেছেন কঙ্গনা। এ ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন কঙ্গনা। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়স তালপেড়ে এবং প্রয়াত সতীশ কৌশিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat