×
ব্রেকিং নিউজ :
প্রস্তাবিত বাজেট গ্রামীণবান্ধব : পরিকল্পনামন্ত্রী নওগাঁয় সেতু মন্ত্রীকে স্বাগত জানাতে শহর জুড়ে পোস্টার-ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে ভোলায় বিচারপ্রার্থীদের জন্য বিশ্রমাগার ‘ন্যায়কুঞ্জ’র ভিত্তিপ্রস্তর স্থাপন প্রস্তাবিত বাজেট দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠার বাজেট : হানিফ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশনের শ্রদ্ধা আফগানিস্তানের লক্ষ্য সিরিজ নিশ্চিত করা, শ্রীলংকার সমতা সরকার ঘুরে দাঁড়ানোর বাজেট প্রস্তাব করেছে : ওবায়দুল কাদের কমিউনিটি ক্লিনিকের ওষুধ তালিকায় যুক্ত হচ্ছে উচ্চ রক্তচাপের ওষুধ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ হাইকমিশনে চালু হলো ই-পাসপোর্ট দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৬৫ জন
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৯
  • ৫৮৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দেশে গত ২৪ ঘণ্টায়  করোনা আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৪৪৬ জনের।এদিন নতুন করে শনাক্ত হয়েছে ১৪ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০ লাখ ৩৮ হাজার ৫৮৯ জন।
শুক্রবার (১৯ মে) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গ বিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় ১২ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন  ২০০৬০০৭ জন। সারা দেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৮৫টি ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে  ৫০৬টি এবং মোট নমুনা পরীক্ষা করা হয়েছে  ৫০০টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে এক কোটি ৫৪ লাখ নয় হাজার ৭১৫টি।
এ পর্যন্ত মোট আইসোলেশনে এসেছেন চার লাখ ৫২ হাজার ৩১৯ জন। আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন চার লাখ ২৩ হাজার ১২১ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ২৯ হাজার ১৯৮ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, ২০২০ সালের ৮ মার্চ দেশে করোনা ভাইরাসের প্রথম রোগী শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ করোনায় আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat