×
ব্রেকিং নিউজ :
প্রথম বাংলাদেশি হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে আম্পায়ার শরফুদ্দৌলা পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে : স্পিকার রাজধানীর বাড্ডায় বোমা তৈরির কারখানার সন্ধান, অভিযান চালাচ্ছে র‌্যাব মুন্সীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ স্কুলছাত্র নিহত সিলেট থেকে ৩৮৯ হজযাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইটের সরাসরি মদিনা যাত্রা ভারতে সংসদ সদস্য আনার হত্যার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের খাগড়াছড়িতে বুদ্ধ পূর্ণিমা পালিত ইশরাত ওয়ারিশ ব্রিটিশ এশিয়ান ট্রাস্টে প্রথম বাংলাদেশি পরিচালক গণহত্যার সমর্থকদের নিষেধাজ্ঞা নিয়ে মাথাব্যথা নেই: ওবায়দুল কাদের নিজের জন্মদিনে শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি রাদওয়ান মুজিবের কৃতজ্ঞতা প্রকাশ
  • প্রকাশিত : ২০২৩-০৫-২৫
  • ২১৬৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক চালু করায় জাতিসংঘ তাঁর ভূয়সী প্রশংসা করেছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগণের দোরগোড়োয় পৌঁছে দিয়েছেন উল্লেখ করে ডেপুটি স্পিকার বলেন, তিনি (শেখ হাসিনা) কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নততর চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে।
শামসুল হক টুকু তাঁর শুভ জন্মদিন উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে পাবনার বেড়া উপজেলায় বৃশালিখায় নিজ বাসভবনে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাইয়ের লক্ষ্যে আয়োজিত চক্ষু ক্যাম্প’র উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
বেড়ার বৃশালিখায় ডেপুটি স্পিকারের বাসভবনে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং এন্ড একটিভিটিজ’র (আশনা) উদ্যোগে এ ক্যাম্প পরিচালনা করা হয়। 
আশনা'র নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডো’র নির্বাহী পরিচালক মোঃ শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল হক, বেড়ার পৌর মেয়র এ্যাডভোকেট আসিফ সামস্ রঞ্জন ও সাঁথিয়ার পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু । 
স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat