×
ব্রেকিং নিউজ :
বোতলজাত সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, খোলা তেল কমেছে ২ টাকা বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসি’র সদস্য প্রদীপ কুমার পাণ্ডে আফ্রিদির সাথে বিবাদের বিষয়টি অস্বীকার করলেন বাবর সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ: রুশ রাষ্ট্রদূত বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় আলিয়া ভাট টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড
  • প্রকাশিত : ২০২৩-০৫-৩১
  • ৬৯৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শরীয়তপুরে ৬৭ কৃতি শিক্ষার্থীকে ‘আমিই বাংলাদেশ’ শীর্ষক সম্মাননা ও উদ্বুদ্ধকরণ আর্থিক অনুদান প্রদান করেছে জেলা প্রশাসন। বুধবার দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন উপজেলার মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে বাছাইকৃত ৬৭ জনকে জেলা প্রশাসন শরীয়তপুরের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। প্রতি শিক্ষার্থীকে সম্মাননা সনদ, ক্রেস্ট, উত্তরীয় ও উদ্বুদ্ধকরণ প্রণোদনা হিসেবে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। 
জেলা প্রশাসক মো: পারভেজ হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. আবুল হাদী মুহাম্মদ শাহ পরান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার প্রমুখ।
জেলা প্রশাসক মো: পারভেজ হাসান বলেন, জেলা প্রশাসকের তিন বছর মেয়াদী অগ্রাধিকার ভিত্তিতে গৃহীত কর্মপরিকল্পনার অংশ হিসেবে ‘আমিই বাংলাদেশ’ শীর্ষক কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হচ্ছে। এই আয়োজনের মাধ্যমে এর আগে আরো ১শ’৮২ জন কৃতি শিক্ষার্থীকে আমরা এ সম্মাননা প্রদান করেছি। 
তিনি বলেন,শরীয়তপুর জেলার যে সকল শিক্ষার্থীরা কৃতিত্বপূর্ণ ফলাফল করে বিভিন্ন পাবলিক বিশ^বিদ্যালয়, প্রকৌশল বিশ^বিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যায়ন করছেন তাদেরকে অনুপ্রাণিত করতেই এমন আয়োজন করে আসছি। আমরা আশা করছি এই প্রজন্মের হাত ধরেই ক্ষুধা ও  দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হয়ে উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে যাবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat