×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৬-০২
  • ৫৪৫৪৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় এক পথচারী ও এক মোটরসাইকেল চালকসহ দু’জন নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক সড়কের উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলা নামকস্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার কালিহাতী উপজেলার জাবরাজান গ্রামের আফজাল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক শিশির (৩০), ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাহুলী গ্রামের মৃত জসীম উদ্দিনের ছেলে পথচারী আন্তাজ আলী মন্ডল (৬৫)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার শুক্রবার বিকালে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলী নামকস্থানে আন্তাজ আলী মন্ডল সড়ক পারাপার হচ্ছিলেন। পথিমধ্যে মাটিকাটা এলাকা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল গোবিন্দাসী যাওযার পথে আন্তাজ আলীকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক শিশির, আরোহী ইয়ামিন এবং পথচারী আন্তাজ আলী মন্ডল ছিঁটকে পড়ে যান এবং ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শিশির নিহত হন।  
পরে স্থানীয়রা গুরতর অবস্থায় পথচারী আন্তাজ আলী ও আরোহী ইয়ামিনকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আন্তাজ আলী মন্ডলকে মৃত ঘোষনা করেন। আশঙ্কাজনক অবস্থায় ইয়ামিনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
সড়ক দুর্ঘটনায় দুইব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানার ফরিদুল ইসলাম জানান, নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat