×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-০১
  • ৫৯৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজধানীর বিমানবন্দর থানার জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় বিনিময় পরিবহনের একটি বাসের চাপায় দুই নারী নিহত হয়েছেন।
দুর্ঘটনার পর পুলিশ ঘাতক বাস ও বাসের চালক মোঃ শাহীন (৩৪)কে আটক করেছে।পুলিশ জানিয়েছে, নিহতরা হলেন- মিনারা বেগম (৫৪) ও মনি বেগম (৩৭)। নিহত মিনারা বেগমের স্বামীর নাম আব্দুল হাকিম। তিনি দক্ষিণখান বিদুর বাড়ি এলাকায় থাকতেন। নিহত মনি বেগম শেরপুর জেলার শ্রীবর্দী থানার বাদশা মিয়ার স্ত্রী। তিনি দক্ষিণখান গাওয়াইর এলাকায় মোহাম্মদ তারাজ উদ্দিন ভূঁইয়ার বাসায় ভাড়া থাকতেন।আজ শনিবার বেলা ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর থানার জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।বিকেলে ডিএমপির বিমানবন্দর থানার ওসি (তদন্ত) মোঃ আসলাম উদ্দিন মোল্লা দুই নারী মারা যাওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন।বিমানবন্দর থানার ডিউটি অফিসার মোঃ মাহবুবুর রহমান জানান, আজ বেলা ১১টার দিকে বিমানবন্দর থানার জিনজিয়ান রেস্টুরেন্টের সামন কয়েকজন পথচারী একসাথে রাস্তা পারাপার হচ্ছিল। এ সময় বিনিময় পরিবহনের একটি দ্রুতগামী বাস মিনারা বেগম ও মনি বেগমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মিনারা বেগম মারা যান। আর মনি বেগমকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ওসি আসলাম উদ্দিন মোল্লা আরো জানান, এ ঘটনায় বিনিময় পরিবহনের বাসটি আটক করা হয়েছে। এছাড়া বাসের চালক মোঃ শাহীনকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নেয়া হয়েছে। চালক এখন পুলিশ হেফাজতে আছেন।ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ দু'টি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat