×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
  • প্রকাশিত : ২০২৩-০৭-১১
  • ৪৮৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বিএনপি-জামাতের রেখে যাওয়া ভঙ্গুর  যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  তিনি  প্রধানমন্ত্রী হওয়ার পর  যোগাযোগ ব্যবস্থার  উন্নতি হয়েছে  বলেই দেশের অর্থনৈতিক  অবস্থা  সুদৃর হয়েছে, দেশ এগিয়ে যাচ্ছে। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই  এটা সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই এ দেশের এত উন্নয়ন। তিনি বলেন, দিনাজপুর সদর উপজেলায় প্রত্যেকটি রাস্তার উন্নয়ন হয়েছে। বিদ্যুৎ ঘরে ঘরে পৌছে দেয়া হয়েছে। পৌর শহরেও প্রতিটি রাস্তার উন্নয়ন করা হচ্ছে। কোন রাস্তা ভঙ্গুর থাকবে না। বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালে রাস্তাগুলোতে চলাফেরা করা যেত না। এখন আর তা হয় না। কারন শেখ হাসিনা প্রধানমন্ত্রী। তিনি শুধু জনগণের কল্যাণে কাজ করেন। চিন্তা করেন কিভাবে দেশকে এগিয়ে নিয়ে যাবে। বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছে শেখ হাসিনা।
ঈদ উল আযহায় দিনাজপুরের প্রায় ৭০ হাজার পরিবারকে বিনামুল্যে চাল বিতরণ করা হয়েছে উল্লেখ করে  ছাত্রলীগের  সাবেক সাধারন সম্পাদক  বলেন  বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা দিয়ে আসছে সরকার।
আজ  মঙ্গলবার প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড হতে ফরিদপুর গোরস্থান পর্যন্ত, স্টাফ কোয়ার্টার মোড় হতে খেড়পট্টি ভায়া আরবান হাসপাতাল মোড় পর্যন্ত ও পুলহাট বড়পুল হতে ফরিদপুর কবরস্থান পর্যন্ত রাস্তার পুনঃ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
দিনাজপুর পৌরসভার মেয়রের দুর্ণীতির কারণে পৌরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। মেয়রের দুর্ণীতির কারনে দিনাজপুরের মানুষ অনেক কষ্ট করেছে। আমরা আর কষ্ট করতে দেবো না। পৌরসভার প্রতিটি রাস্তা সংস্থারের জন্য ৪০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি নিজেই পৌরসভার উন্নয়নের দায়িত্ব  নিয়েছি।  কারন পৌরসভার মেয়র ও বিএনপি নেতাকর্মীরা ক্ষমতায় না আসতে পেরে সরকারের বিরুদ্ধে জনগণকে বিভ্রান্ত করছে। উন্নয়নকে বাধাগ্রস্ত করছে।
তিনি আরও বলেন, বাংলাদেশের যা কিছু উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার হাত ধরেই। ১৩৫ রকমের বিভিন্ন ধরনের ভাতা অসহায় মানুষদের মধ্যে  দিয়ে আসছেন। ভুমিহীন ও গৃহহীনরা পেয়েছেন জমিসহ নিজস্ব বাড়ী। মহামারি করোনার সময় মানুষদের রক্ষার জন্য বিনামুল্যে ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। শুধু যোগাযোগ ব্যবস্থায় নয়, বিদ্যুত, স্বাস্থ্য, শিক্ষা, ক্রীড়াসহ প্রতিটি সেক্টরে উন্নয়ন বাস্তবে রুপ নিয়েছে। মানুষের জীবনমান উন্নত করেছেন শেখ হাসিনা। সকলে শান্তিতে আছেন। তিনি বলেন, আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। 
উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন দিনাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী এফএম খাইরুল ইসলাম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি সুজাউর রব চৌধুরী, দিনাজপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মিনারুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম প্রমুখ।
এ ছাড়াও স্থানীয়র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, দিনাজপুর পৌরসভার কাউন্সিলরবৃন্দ,  উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat