×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে সিএমপি ও চসিক চাঁদপুরের চরাঞ্চলের নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জয়পুরহাটে ভ্যান চালক আবু সালাম হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড নওগাঁর ৩টি উপজেলার নির্বাচন আগামীকাল গাজার দিকে রাফাহ ক্রসিং-এ ‘অপারেশনাল কন্ট্রোল’ নিয়েছে ইসরায়েল বাহিনী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বারি পরিদর্শনে চীনের আনহুই একাডেমি প্রতিনিধি দল থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান রাষ্ট্রপতির বর্তমান সরকারের আমলে কোন শিশুই অবহেলিত থাকবে না: ডেপুটি স্পিকার কাল হজ কার্যক্রমের উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২৩-০৭-২২
  • ৭০৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং জেলা ও উপজেলা পর্যায়ের সকল সরকারি হাসপাতালে ডেঙ্গু রোগীদের অগ্রাধিকার ভিত্তিতে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। 
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহই করা হয়েছে। পর্যাপ্ত পরিমাণে ডেঙ্গুরোগীদের বেড, ওষুধ, মশারী, চিকিৎসা সেবা দানে বিশেষায়িত চিকিৎসক, নার্স ও এটেনডেন্ট’র ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকীর বিশেষ তদারকিতে অগ্রাধিকার ভিত্তিতে ডেঙ্গু রোগীদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। ডা. সিদ্দিকী জানান- জেলার ৯টি উপজেলা এবং সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ড থেকে ডেঙ্গু রোগীর পরীক্ষা ও চিকিৎসা সেবা দান করা হচ্ছে। ডেঙ্গু পরীক্ষার পর চিকিৎসা সেবা গ্রহণকারী প্রায় রোগীই সুস্থ হয়ে ফিরে যান। 
তিনি বলেন, চিকিৎসক এবং স্টাফগণ সতর্কতার সঙ্গে ডেঙ্গু রোগীর চিকিৎসা সেবাদানে সার্বক্ষণিক নিয়োজিত রয়েছেন। 
এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে জেলা সদর হাসপাতাল এবং উপজেলা পর্যায়ের হাসপাতালগুলোতে ডেঙ্গু রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat