×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৭-২২
  • ৬৯৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
তারকা সন্তান হওয়ার যে কি পরিমান জ্বালা তা খুব ভালোই জানেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কেরিয়ারের শুরুর দিন থেকে ‘নেপো-কিড’ কটাক্ষ শুনেই এগোতে হয়েছে তাকে। আর সেই দুঃখ বোধ থেকেই হয়তো আলিয়া সম্প্রতি জানিয়ে দিলেন তার ৮ মাস বয়সের মেয়ে রাহা কাপুর বড় হয়ে অভিনেত্রী হবে না। তবে ছোট বেলায় বিজ্ঞান পছন্দ না করলেও মেয়ে কে বিজ্ঞানী বানাতে চান তিনি।
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে ব্যস্ত আলিয়া ভাট। আর আলিয়া আজকাল জনসমক্ষে এলেই ঘুরে ফিরে আসে রাহার প্রসঙ্গ। সম্প্রতি এক সাক্ষাতকার নিজের স্কুলজীবনের কথা বলছিলেন আলিয়া। সে সময় স্মৃতি হাতড়ে অভিনেত্রী বলেন, ‘স্কুলের সময়টা সেরা ছিল। আমি খুব বদমাইশ ছাত্রী ছিলাম।’ 
কথা প্রসঙ্গে আলিয়া জানান, ‘আমি পড়াশোনায় খুব বাজে ছিলাম না। অঙ্কে খুব একটা খারাপ ছিলাম না। অঙ্ক দারুণ, কিন্তু আমি উপলব্ধি করেছিলাম অঙ্কে কেন ফোকাস করব, আমার কেরিয়ারে এটা কাজে লাগবে না। তবে আমার কাছে সুযোগ থাকলেও আমি কিন্তু অঙ্ক বিষয়টাকে ছেড়ে দিইনি’। তবে বিজ্ঞানের প্রসঙ্গ উঠতেই আলিয়া বলেন, ‘আমার বিজ্ঞান পছন্দ ছিল না। বায়ো (বায়োলজি) আমার ভালো লাগত, পর মুহূর্তেই অভিনেত্রী যোগ করেন ‘কিন্তু আমার মেয়ে বড় হয়ে বিজ্ঞানী হবে। ওকে দেখলেই আমি বলি, তুই বিজ্ঞানীই হবি। 
তবে মেয়েকে নিয়ে আলিয়ার এই মন্তব্যে মিশ্র প্রতিক্রিয়া নেটপাড়ায়। অনেকে হালকা ছলে নিয়েছেন আলিয়ার এই মন্তব্য। কেউ লেখেন, ‘হ্যা, রাহা বড় হয়ে বিজ্ঞানীর চরিত্রে অভিনয় নিশ্চই করবে’। আবার অনেকে কটাক্ষ করে লেখেন, ‘মেয়েকে একটু দম নিতে দাও, এক বছর বয়স হয়নি আর মা কেরিয়ারও ঠিক করে ফেলেছে’।
গত বছর এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। জুন মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন। বিয়ের সময়ই প্রেগন্যান্ট ছিলেন অভিনেত্রী, নভেম্বর মাসে জন্ম হয় রাহার। আপাতত মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন মা-বাবা দুজনেই। 
এদিকে বহুদিন পর রণবীর সিং-এর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া। স্বামীর প্রাক্তন প্রেমিকা, দীপিকার বরের সঙ্গে আলিয়ার রসায়ন বরাবরই নজরকাড়া। এর আগে ‘গল্লি বয়’ তে এক সঙ্গে অভিনয় করছিলেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat