×
ব্রেকিং নিউজ :
অর্থ আত্মসাতের মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ২ জুন ব্যবসা-বাণিজ্য সহজীকরণে লজিস্টিক্স নীতি জাতীয় দলিল হয়ে থাকবে : শিল্পমন্ত্রী উচ্চশিক্ষা খাত এগিয়ে নিতে ডিজিটাইজেশন গুরুত্বপূর্ণ : ইউজিসি চেয়ারম্যান উদ্বৃত্ত উৎপাদন সত্ত্বেও সংরক্ষণাগারের অভাবে পেঁয়াজ আমদানি করতে হয় : কৃষিমন্ত্রী ভূমধ্যসাগরের তিউনিসিয়া উপকূলে মৃত ৮ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতির শ্রদ্ধা আগামীতে পলিশ বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন রাশিয়া উচ্চ শিক্ষায় বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য বৃত্তির সংখ্যা বৃদ্ধি করবে
  • প্রকাশিত : ২০২৩-০৭-২৩
  • ৭৯৩০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নীলফামারী জেলার সদর উপজেলায় আজ ৫১০ জন কৃষকের মধ্যে তিনহাজার ৬০টি গাছের চারা বিতরণ করা হয়েছে। আজ রোববার বিকাল ৪টার উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে এসব চারা বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে চারা বিতরণ করেন জেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. এস এম আবু বকর সাইফুল ইসলাম। 
সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক আহমেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। 
সদর উপজেলা কৃষি কর্মকর্তা জানান, রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সদর উপজেলা কার্যালয় আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলার ১৭টি কৃষক গ্রুপের ৫১০ জন কৃষকের মধ্যে জনপ্রতি ছয়টি করে মোট তিনহাজার ৬০টি গাছের চারা বিতরণ করা হয়। এসব চারার মধ্যে রয়েছে নিম, আম, পেয়ারা, লিচু ও মাল্টা। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat