×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৭-৩০
  • ৬৭৮২১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর ও অভিনেত্রী অনন্যা পাণ্ডে চুটিয়ে প্রেম করছেন। দীর্ঘ দিন ধরেই বলিউডের অন্দরে কানাঘুষা চলছে তাদের প্রেমের গুঞ্জন নিয়ে। তারাও সেই জল্পনা আরও উস্কে দিয়েই চলেছেন। সম্প্রতি বিদেশের মাটিতেও ধরা পড়েছে তাদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন আদিত্য এবং অনন্যা। চারপাশে ছবিশিকারিরা ঘুরে বেড়ালেও তাদের থোড়াই তোয়াক্কা করেছেন এ যুগল, তবে খোলামেলা প্রেমে বিশ্বাসী হলেও বিয়ের ক্ষেত্রে সোজাসোজি আদিত্য জানিয়ে দিয়েছেন এখনই নাকি তিনি বিয়ে করতে নারাজ। 
দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, আদিত্য এবং অনন্যার বয়সের ফারাক প্রায় ১৩ বছরের। ৩৭-এ পা দিয়েছেন আদিত্য। সেখানে অনন্যা সবে ২৪। যদিও বয়স কোনও দিনই ভালবাসার পথে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়ায়নি-এমন উদাহরণ বলিউডে ভূরি ভূরি। কিন্তু এখনই বিয়ের কোন পরিকল্পনা নেই আদিত্যর ।
জানা যায়, বিয়ে প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘চারপাশে আমার সব বন্ধুবান্ধবরা বিয়ে করছে দেখছি। তবে আমি এখনই বিয়ে করতে চাই না। কারণ আমি জীবনের আনন্দগুলো উপভোগ করতে চাই। তাই বলে যে অন্য কিছু মিস করছি তেমনটা নয়। যখন সঠিক সময় আসবে, নিশ্চয়ই হবে। আপাতত আমার কাছে আমার ঘুমটা প্রিয়।’
নাইট ম্যানেজার’ সিরিজ়ে আদিত্যর কাজ প্রশংসা পেয়েছে দর্শক ও সমালোচকদের। বলিউডে অভিষেক হওয়ার প্রায় এক দশক পরে জমি খুঁজে পেয়েছেন অভিনেতা। অন্য দিকে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করার পরে ‘লাইগার’, ‘গেহরাইয়াঁ’র মতো ছবিতে একেবারেই দাগ কাটতে পারেননি অনন্যা। 
এদিকে আদিত্য এবং অনন্যার প্রেমের এই সম্পর্ককে তাদের কর্মজীবনের উন্নতির দিকে কাজে লাগাতে চাইছে তাদের ট্যালেন্ট সংস্থা। করন জোহরের ‘ধর্ম কর্নারস্টোন এজেন্সি’র সঙ্গে চুক্তিবদ্ধ অনন্যা। সেই একই সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন আদিত্যও। শোনা যাচ্ছে, আদিত্য এবং অনন্যাকে জুটি হিসাবে বিভিন্ন সংস্থার কাছে তুলে ধরতে চাইছেন ট্যালেন্ট সংস্থার কর্তারা। এ বিষয়ে নাকি তারা দীপিকা-রণবীর জুটির পদাঙ্ক অনুসরণ করছেন। শেষমেশ ঠিক কতটা সাফল্য পান তারা, তা সময় বলবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat