×
ব্রেকিং নিউজ :
সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৩
  • ৯২৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপূর । প্রায় এক দশক আগে ২০১২ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি বাস্তব জীবনে তার মিষ্টি স্বভাবের জন্যও তিনি ইতিমধ্যেই জয় করেছেন লাখো হৃদয়। সম্প্রতি বিমানবন্দরে শ্রদ্ধাকে ভক্তের প্রেম নিবেদন করেছেনে এক ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে পড়লে আলোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।
দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বিমানবন্দরে ঢোকার সময় গাড়ি থেকে নামতেই শ্রদ্ধার সামনে এসে হাঁটু মুড়ে বসে পড়লেন এক ভক্ত। হাতে তার লাল গোলাপের তোড়া। রীতিমতো সিনেমার ঢঙে নায়িকাকে প্রেম নিবেদন করলেন ওই ব্যক্তি। এসময় ফটোসাংবাদিকদের ক্যমেড়ায় ধরা পড়েছে সে ভিডিও।
ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ভক্তের সঙ্গে ছবি তোলার পরেই অভিনেত্রী গোলাপ ফুলের তোড়ার দিকে ঘুরেও তাকালেন না। ফুলের ওই তোড়া ফেলে রেখেই এগিয়ে গেলেন শ্রদ্ধা। ভালবেসে তাকে ফুলের তোড়া উপহার দিয়েছিলেন ওই অনুরাগী, আর শ্রদ্ধা পাত্তাই দিলেন না সেই উপহারকে। তথাকথিত মিষ্টি অভিনেত্রীর এমন আচরণ দেখে কিছুটা অবাকই হয়েছেন নেটাগরিকরা। যদিও অভিনেত্রীর অনুরাগীদের দাবি, তাড়া থাকার কারণেই হয়তো ফুলের তোড়া নিয়ে যেতে ভুলে গিয়েছেন শ্রদ্ধা।
আদিত্য রায় কাপূরের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শ্রদ্ধা কপূর। তার পরে প্রায় ১১ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন শ্রদ্ধা। নায়িকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। ‘স্ত্রী’, ‘এক ভিলেন’, ‘ওকে জানু’, ‘ছিঁছোড়ে’-র মতো ছবি রয়েছে তার ঝুলিতে। ‘হায়দার’, ‘হাসিনা পার্কার’-এর মতো অন্য ধারার ছবিতেও কাজ করেছেন শ্রদ্ধা। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat