×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৪
  • ৯২৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অনুরাগ কাশ্যপের পরিচালনায় ২০০৯ সালে ‘দেব ডি’ সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক করেন বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিন। তারপর অনুরাগ-কালকির বিয়ের দুই বছর পরেই আবার বিচ্ছেদ ঘোষণা করেন এই দম্পতি। তবে ২০২০ সালে মা হওয়ায় নেটদুনিয়ায় প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয় কালকিকে। কারণ আপাতত খাতায় কলমে তিনি অবিবাহিত থাকায় তার সন্তানের এ জন্ম দেওয়াটাকে তেমন কেউ ভালো চোখে দেখছেননা। সম্প্রতি সেই ঘটনা নিয়েই মুখ খুললেন কালকি।
এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, একটি সাক্ষাৎকারে কালকি কোয়েচলিন জানান তার বিবাহবিচ্ছেদ হয়েছে এবং তার বর্তমান সঙ্গী বিয়েতে আগ্রহী নয়। অভিনেত্রী বলেন, ‘আমার তখন ডিভোর্স হয়ে গেছে। ও বলল, ‘আমি বিয়েতে আগ্রহী নই’। সুতরাং আমরা দুজন মিলেই বিয়ে না করার সিদ্ধান্ত নেই। তবে আমরা একসঙ্গেই থাকি।’ প্রসঙ্গত, কালকি সম্পর্কে আছেন ইজরায়েলী গাই হার্সবার্গের সঙ্গে। যিনি পেশায় পিয়ানোবাদক। 
তিনি আরো বলেন, ‘সবচেয়ে ভালো বিষয় হল আমাদের দুজনের পরিবারই প্রচলিত ধ্যানধারণায় বিশ্বাসী নয়। বিয়ে ছাড়াই সন্তানের বাবা-মা হওয়ার ব্যাপারে তারা আপত্তি জানাননি। আমার মা শুধু বলছেন, পরেরবার যখন বিয়ে করবে মনে রাখবে সারা জীবন সেই মানুষটার সঙ্গে কাটাবে। যেহেতু আমার আগে একবার বিয়ে ভেঙেছে তাই আমি তাড়াহুড়ো করি এটা মাও চায়নি।’ 
‘মার্গারিটা উইথ এ স্ট্র’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘দ্য গার্ল ইন ইয়ালো বুটস’-এর মতো ছবিতে প্রশংসা পেয়েছে কালকির অভিনয়। কাজের সূত্রে, কালকি কোয়েচলিনকে পরবর্তীতে 'মেড ইন হেভেন ২'-এ দেখা যাবে। সম্প্রতি প্রকাশিত হয়েছে ওয়েব সিরিজটির অফিসিয়াল ট্রেলার। এতে অর্জুন মাথুর, শোভিতা ধুলিপালা, জিম সার্ভরা রয়েছেন। ওয়েব সিরিজটি ১০ ​​আগস্ট থেকে প্রাইম ভিডিয়োতে প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat