×
ব্রেকিং নিউজ :
দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত গোপালগঞ্জে বিদেশে রফতানীযোগ্য নতুন জাতের বাসমতি ধানের ফসল কর্তন উৎসব অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে জায়গা হলো না স্মিথ-ম্যাকগার্কের বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে ছিলেন সোচ্চার সর্বদা খাদ্যমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী ওটিটিতে ঊষসীর অভিষেক শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৫
  • ৭৮৮২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন  শেখ কামালের  ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।  
আজ শনিবার সকাল সাড়ে ৯টায় টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর কামরুজ্জামান কবিরসহ উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এরপর টুঙ্গিপাড়া থানার ওসি কামরুজ্জামান ফুল দিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। 
তারপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগি এবং অংগ সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শেখ কামালের জন্মবার্ষিকীর শ্রদ্ধা জানানো হয়।
পরে টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু, শেখ কামাল ও ৭৫ এর ১৫ আগস্টে শাহাদাত বরণকারীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।
দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও সাফল্য কামনায় প্র্র্থানা করা হয়।
এসময় টুঙ্গিপাড়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়ার ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান অসীম কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ, সহ-সভাপতি বীর মুক্তিয্দ্ধোা শেখ জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি আলী আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদুল হক ব্শ্বিাস, সাংগাঠক সম্পাদক তৌফিক বিশ্বাস, দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম আওয়ামী লীগ নেতা লাল বাহাদুর বিশ্বাসসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, শেখ কামালের জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা, আলোচনা সভা, দোয়া মাহফিল, ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনার সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে। শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আজ সকাল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শুরু হয়েছে। সারাদিন এই শ্রদ্ধা নিবেদেনের পালা চলবে। সকালেই শ্রদ্ধা জানাতে আসা মানুষের ঢল নেমেছে জাতির পিতার সমাধিসৌধে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat