×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশ-সৌদির যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন মহান মে দিবস পালিত জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট'র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী সম্মিলিত প্রচেষ্টায় বিচার বিভাগ আরও শক্তিশালী হবে : প্রধান বিচারপতি হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত গোপালগঞ্জে বিদেশে রফতানীযোগ্য নতুন জাতের বাসমতি ধানের ফসল কর্তন উৎসব অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে জায়গা হলো না স্মিথ-ম্যাকগার্কের বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৫
  • ৯০০৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী নানা কর্মসূচির মাধ্যমে আজ উদযাপন করছে জেলা আওয়ামী লীগ।
আজ সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া, আলোচনা সভা ও গাছের চারা বিতরণ করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পি, সহ অন্যন্যরা। এতে জেলা আওয়ামী লীগ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে শাহাদত বরণকারীদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জন্য বিশেষ প্রার্থনা করা হয়।
এরপর পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণ অভিযান সফল করতে শেখ কামালের জন্মদিন উপলক্ষে বৃক্ষের চারা বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান।
এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান।
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat