×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৫
  • ৯০৬৪৮১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, দেশ এখন বিশ্বের রোল মডেল। শতশত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে এবং হচ্ছে। শেখ হাসিনা সরকারের ভূয়সী প্রশংসায় পঞ্চমুখ সারাবিশ্ব। টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। 
আজ শনিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ কামালের ৭৪তম জন্মদিন পালন ও বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যক্রমের প্রতিবাদে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের লক্ষ্যে জনসংযোগে এইসব কথা বলেন তিনি। 
ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, চট্টগ্রামের প্রবেশদ্বার কুমিল্লা জেলা। এই জেলায় এগারোটি সংসদীয় আসন রয়েছে। আগামী নির্বাচনে প্রতিটি আসনেই আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা বিপুল ভোটে জয়যুক্ত হবে। শোকের মাস আগস্ট, এই শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নের কথা জনগণের কাছে পৌঁছে দিতে হবে। 
জনসংযোগ ও মিলাদে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ-জালাল, ভিপি সালাউদ্দিন রিপন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মুক্তা, দাউদকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা আহবায়ক শাহজান খন্দকার, দাউদকান্দি উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat