×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৭
  • ৮২৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
‘চালবাজ ইন  লন্ডন’, ‘আদিত্যম’, ‘কে টিনা’, ‘চান্দু চ্যাম্পিয়ন’, ‘স্ট্রি টু’, ‘ধারকান টু’, ‘নাগিন’সহ প্রায় ডজনখানেক সিনেমা নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘আশিকি টু’ দিয়েই দর্শকহূদয়ে জায়গা করে নেন এই অভিনেত্রী। 
সেই ধারাবাহিকতায় এরইমধে ‘স্ত্রী’, ‘এক ভিলেন’, ‘ওকে জানু’, ‘ছিঁছোড়ে’র মতো সিনেমা জমা করেছেন নিজের ঝুলিতে। পাশাপাশি সম্প্রতি মুক্তি পাওয়া ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ সিনেমার সাফল্যের আবারও শিরোনামে এসেছে শ্রদ্ধার নাম। 
তবে এমন সাফল্যের মাঝেও রোমান্টিক ঘরানার সিনেমাকে বিদায় জানাচ্ছেন শ্রদ্ধা। আপাতত জীবনীনির্ভর সিনেমার দিকে মনোযোগী হতে চান তিনি। এর আগে ‘হাসিনা পার্কার’ শিরোনামের একটি জীবনী নির্ভর সিনেমায় অভিনয় করেছিলেন। যদিও সিনেমাটি বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি। তবে শ্রদ্ধার অভিনয় দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়। 
তবে সফলতা-ব্যর্থতার হিসেব সা কষে এবার লতা মঙ্গেশকর, পদ্মিনী কোলাপুরের জীবনীচিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা। সম্প্রতি এক অনুষ্ঠানে তাকে বায়োপিক নিয়ে প্রশ্ন করা হলে এই দুই তারকার নাম উল্লেখ করেন ‘আশিকি ২’ খ্যাত অভিনেত্রী। উল্লেখ্য, সম্পর্কে পদ্মিনী কোলাপুরে তার মাসি। তার সঙ্গে আত্মিক যোগ রয়েছে শ্রদ্ধার।
পাশাপাশি লতা মঙ্গেশকরেরও অনুরাগী শ্রদ্ধা। একাধিকবার সে কথা জনসমক্ষে প্রকাশও করেছেন তিনি। সুরসম্রাজ্ঞীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়া তার কাছে সৌভাগ্যের ব্যাপার বলে মনে করেন শ্রদ্ধা। তিনি বলেন, ‘অভিনয়ের পাশাপাশি গান গাইতেও ভালোবাসি আমি। এর আগে একাধিক সিনেমায় গান গেয়েছি। সেই জায়গা থেকে একজন গায়িকার জীবনীচিত্রে অভিনয় করার সুযোগ পেলে গান গাওয়ার দিকে আরও বেশি করে নজর দিতে পারবো।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat