×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৯
  • ১০২৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভারতীয় বাংলা ধারাবাহিক মানেই কিছু মন মতো গল্পের জন্ম! নানান ঘটনা নিয়ে হইচইও যে হয়না তা কিন্তু নয়। কিছুদিন আগেই মানালি অভিনীত ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিক নিয়ে শোরগোল ছিল তুঙ্গে। এবার নতুন ধারাবাহিকে অন্বেষা হাজরার স্মার্ট বউ সাজতে গিয়ে প্যান্ট খুলে যাওয়ার ঘটনায় নেটদুনিয়ায় শুরু হয়েছে কটাক্ষের ঝড় ।
দি ইন্ডিয়ান এক্সপ্রেস এর খবরে বলা হয়েছে, ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে গ্রামের এক কৃষি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা। নতুন বিয়ে হওয়ার পর থেকেই বেধেছে নানা গন্ডগোল। আধুনিক বরকে নিয়ে নাজেহাল। কলকাতা থেকে তার স্বামীর বন্ধুদের বেড়াতে আসার কথা। কিন্তু বরের আদেশ অনুযায়ী আদ্যিকালের শাড়ি পরে তার বন্ধুদের সামনে যাওয়া নিষেধ!
তাই শাড়ির বদলে প্যান্ট, শার্ট পরেই বরের বন্ধুদের সামনে হাজির হতে চায় সে। সেজন্য একবার ট্রায়াল দিয়ে দেখে নেওয়ার প্রচেষ্টা। এদিকে লুজ প্যান্ট কোমর থেকে খুলে পড়ে যাওয়ার অবস্থা! সম্মান বাঁচাতে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছে সে। কিন্তু রেহাই নেই। কোমর থেকে হাত সরাতেই প্যান্ট খুলে গেল । তারপর বরের সামনে স্মার্ট বউ সাজতে গিয়েই কেলোর কীর্তি।
ধারাবাহিকের এই দৃশ্য দেখে কটূক্তি নেটপাড়ার। কেউ কেউ বলছেন, সিরিয়ালে আর কত কিছু হবে! আবার কেউ কেউ লজ্জায় চোখ ঢাকলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat