×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৩
  • ৭৮৯১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের জননন্দিত নেতা। 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষ্যে আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গোলাম দস্তগীর গাজী আরো  বলেন, জাতির পিতার ব্যক্তিত্বের কারণে বিশ্ব নেতাদের কাছে শ্রদ্ধার পাত্র ছিলেন। বঙ্গবন্ধুর মতো নেতা হাজার বছরে একজনই জন্মান। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই বাংলা ভাষায় কথা বলতে পারছি, স্বাধীন দেশে বাস করছি।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে স্বাধীন  দেশ উপহার দিয়েছেন আর তাঁর কন্যা শেখ হাসিনা দেশকে সর্বক্ষেত্রে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 
তিনি বলেন,  দেশি ও আন্তর্জাতিক সব ষড়যন্ত্র আর নানা প্রতিকূলতাকে মোকাবিলা করে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার  নেতৃত্বে  দেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। দেশ উন্নত ও সমৃদ্ধি পথে এগিয়ে যাবে।
অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat