×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৯
  • ৬৫৬৭৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আজ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে জেলা পরিষদের টুঙ্গিপাড়া অডিটোরিয়ামে বঙ্গবন্ধু উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা অ্যাসোসিয়েশন এ আলোচনা সভার আয়োজন করে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. এনামুল হক তালুকদার।
বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান।
বঙ্গবন্ধু উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা অ্যাসোসিয়েশনের সভাপতি এ এস এম সাইফুল মতিন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন, সহ-সভাপতি একরামুল কবির, সহ-সভাপতি আবুল কালাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক নেছার উদ্দিন খান, কোষাধ্যক্ষ বিনয় রায় প্রমুখ বক্তব্য রাখেন।
শোক দিবসের আলোচনা সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ দাস।
এর আগে প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. এনামুল হক তালুকদার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শোকাবহ আগস্টের গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর বঙ্গবন্ধু উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা অ্যাসোসিয়েশনের সভাপতি এ এস এম সাইফুল মতিন টিপু ও সাধারণ সম্পাদক প্রসেনজিৎ দাসের নেতৃত্বে সংগঠনের ৬শ’ সদস্য টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
পরে তারা বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট এর শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত এবং ফাতেহা পাঠ করেন।
দোয়া-মোনাজাত শেষে বঙ্গবন্ধু উপ-সহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা অ্যাসোসিয়েশনের ৬শ’ সদস্য শোক শোভাযাত্রা সহকারে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধ থেকে জেলা পরিষদ অডিটরিয়ামের আলোচনার সভায়স্থলে যান। পরে তারা আলোচনা সভায় যোগ দেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat