×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৩
  • ৭৭৪০০ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আসন্ন নির্বাচনে সর্ববৃহত মোটরসাইকেল শোডাউন করলেন তুখোর ছাত্র নেতা -হেদায়েত আহমেদ এলান।হেদায়েত আহমেদ এলানের নেতৃত্বে ছয় শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে পৌরসভাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে দেশের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন। 
তিনি উল্লাপাড়া উপজেলা প্রত্যান্ত অঞ্চলের রাস্তা ঘাটসহ প্রধান শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের মাঝে  তুলে ধরেন।  সেই সাথে উপজেলার বিভিন্ন উন্নয়নের চিত্র না লিফলেট বিতরণ করেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের সাবেক সভাপতি। তিনি তার দায়িত্ব থাকাকালিন সফলভাবে কাজ করেছেন। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হোসেন মনসুর ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর যৌথ সুপারিশক্রমে ৯৮ সদস্যের একটি কমিটি অনুমোদিত হয়। সেই কমিটির টানা ৩য় বারের মতো সদস্য নির্বাচিত হলেন উল্লাপাড়ার কৃতিসন্তান হেদায়েত আহমেদ এলান।
এ বিষয়ে হেদায়েত আহমেদ এলান বলেন, বারংবার বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্যের দায়িত্ব পেয়ে আমি গর্বিত। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে চলেছি  এবং করেই যাব। সেই সাথে তৃনমূলের উন্নয়ন তরান্বিত করতে উল্লাপাড়া উপজেলাকে সারাদেশের ন্যায় উন্নয়নের রোল মডেল গড়ে তোলার চেষ্টা করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat