×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৫
  • ৬৭৮৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় আজ জেলা তথ্য অফিসের উদ্যোগে  এক নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে গণযোগাযোগ অধিদপ্তরের প্রচার কর্মসূচির আওতায় উপজেলার মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুল প্রাঙ্গণে এ নারী সমাবেশের আয়োজন করা হয়। 
জেলা শিক্ষা কর্মকর্তা মো. রোস্তম আলী হেলালীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খান। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলার সিনিয়র তথ্য কর্মকর্তা মো. সামিউল আলম।
এসময় মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুল হাকিম, সহকারী তথ্য কর্মকর্তা মো. আ. আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সেবাসমূহ তুলে ধরেন এবং এসব সেবা গ্রহণের মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের পাশাপাশি রাষ্ট্রের উন্নয়নে অবদান রাখার আহবান জানান। বিশেষত শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, নারীর ক্ষমতায়ন, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে দায়িত্বপূর্ণ ভূমিকা পালনের গুরুত্ব তুলে ধরেন।
তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা সহায়তা কর্মসূচির আওতায় গৃহীত বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন এবং শিক্ষিত জাতি গঠনের মাধ্যমে ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে মায়েদের প্রতি আহবান জানান। পাশাপাশি কোন ধরণের গুজব ও অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান। 
অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক- অভিভাবকসহ শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিষয় ভিত্তিক সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat